• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন |
  • English Version

জামালপুরের দেওয়ানগঞ্জে যথাযোগ্য  মর্যাদায় ১৫ ই  আগষ্ট  জাতীয়   শোক দিবস  উদযাপিত

দেওয়ানগঞ্জ সংবাদদাতা ঃ
জামালপুরের দেওয়ানগঞ্জে যথাযোগ্য  মর্যাদায় ১৫ ই  আগষ্ট  জাতীয়   শোক দিবস  উদযাপিত হয়েছে  । আজ সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদ  মাঠে দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে   বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
সকাল  ১০ ঘটিকায়  দেওয়ানগঞ্জ উপজেলা  পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান  সোলায়মান হোসেন   পুষ্পস্তবক অর্পণ করেন । এরপর  দেওয়ানগঞ্জ   উপজেলা প্রশাসনের পক্ষথেকে উপজেলা নির্বাহি কর্মকর্তা সুলতানা রাজিয়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন । দেওয়ানগঞ্জ মডেল থানার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন দেওয়ানগঞ্জ  সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল এবং দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম এম ময়নুল  ইসলাম , এরপর একে একে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এরপর উপজেলা মসজিদে কোরানখানি এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।
সবশেষে সকাল ১১ ঘটিকায় বঙ্গবন্ধুর জীবন এবং কর্মের উপর  উপজেলা প্রশাসনের  পক্ষ থেকে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান হোসেন ,  দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল দেওয়ানগঞ্জ  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  এম এম ময়নুল  ইসলাম , দেওয়ানগঞ্জ সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আসাদুজ্জামান ভাইস চেয়ারম্যান দেওয়ান

মোঃ ইমরান , উপজেলা প্রকৌশলী  সাহেদ আহমেদ , বীর মুক্তিযোদ্ধা রফিক  কমান্ডার ,  প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা মুক্তিযোদ্ধা বৃন্দ।

এছাড়া আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে উপজেলা কার্যালয়ে  দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।